চন্দনাইশে একই পরিবারের দুই ভাই আজাদ ও ফারুককে চন্দনাইশের নিজ বাড়ী থেকে ধরে নিয়ে তাদের মাদক ব্যাবসায়ী সাজিয়ে টেকনাফে নিয়ে ক্রসফায়ারের মাধ্যমে হত্যা করা হয়। ফলে নিহতদের পরিবারের নারী ও শিশুরা অসহায় হয়ে পড়ে। নিহতদের পরিবারে আর কোন পুরুষ সদস্য বেঁচে না থাকায় সন্তানহারা বৃদ্ধ মা,বোন,বিধবা স্ত্রী ও এতিম শিশুরা অর্থনৈতিকভাবে বিপর্যয়ের শিকার হয়ে পড়ে। বিষয়টি এম.পি. ওয়াসিকা আয়েশা খান মহোদয় মানবাধিকার কর্মী কানিজ ফাতিমা লিমার মাধ্যমে জানতে পেরে পরিবারটির জন্যে নগদ ৩ হাজার টাকা সহ একটি সেলাই মেশিন অনুদান প্রদান করেন।

সংগঠনের চেয়ারপার্সন ও মিডিয়া ব্যক্তিত্ব এডভোকেট এলিনা খান, পরিচালক (অর্গানাইজিং) এডভোকেট জিয়া হাবীব আহসান, প্রবীন মানবাধিকার কর্মী এডভোকেট সুনীল সরকার, চট্টগ্রাম শাখার ভারপ্রাপ্ত সেক্রেটারী এড. জসিম উদ্দিন, অর্থ সম্পাদক এড. সৈয়দ মোঃ হারুন, প্যানেল লইয়ার এড. জান্নাতুন নাঈম রুমানা, তথ্যানুসন্ধান টিম সদস্য কানিজ ফাতিমা লিমা প্রমুখ প্রদত্ত এক যৌথ অভিনন্দন বার্তায় চট্টগ্রামের কৃতি সন্তান ওয়াসিকা আয়েশা খান এম.পি. কে তাঁর নিরবচ্ছিন্ন মানবিক কার্যক্রমকে স্বাগত জানানো হয় এবং তাঁর মতো সংশ্লিষ্ট সকলকে মানবতার সেবায় এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানানো হয়।

উল্লেখ্য, পরিবারটিকে জোড়াখুনের মামলা পরিচালনায় বিনামূল্যে আইনী সহায়তা দিচ্ছে মানবাধিকার সংগঠন বাংলাদেশ হিউম্যান রাইট ফাউন্ডেশন (বি.এইচ.আর.এফ.)।